রবিবার, জানুয়ারী ২৯, ২০২৩
আ. লীগের এমপি-মন্ত্রীদের দুলু

সময় এসেছে, আপনাদেরও কাপড় খুলে নেবে জনগণ

সাংবাদিকের নাম

প্রকাশিত: ২৪ জানুয়ারী, ২০২৩, ০৮:৪২ পিএম

‘এক ধাক্কায় এই সরকারের পতন হবে ইনশাল্লাহ। তাদের পতন এখন সময়ের ব্যাপার। ক্ষমতায় টিকে থাকার জন্য সরকার ছাত্রলীগ, যুবলীগ ও অছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়েছে। কিন্তু এই ছাত্রলীগের অস্তিত্ব থাকবে না।’

সোমবার (৩০ মে) সকালে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নাটোর জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভা ও দোয়া মহফিলে প্রধান অতিথির বক্তব্যে দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু এসব কথা বলেন।

আওয়ামী লীগের এমপি মন্ত্রীদের উদ্দেশ্য করে তিনি বলেন, শ্রীলঙ্কায় এমপি-মন্ত্রীদের কাপড় খুলে নিচ্ছে সে দেশের জনগণ। সময় এগিয়ে এসেছে, আপনাদেরও কাপড় খুলে নেবে দেশের অভুক্ত জনগণ।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, এই সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না এবং অবাধ ও নিরপেক্ষ সরকারের অধীনে ভোট করে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান স্পষ্ট করেই বলেছেন- ‘আমরা একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাই। আর সেই নির্বাচনের পর আমরা সবাইকে নিয়ে একটি জাতীয় সরকার গঠনের মধ্য দিয়ে বিরাজমান সব সমস্যার সমাধান করতে চাই’।

শহরের আলাইপুরস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব রহিম নেওয়াজের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন- শহিদুল ইসলাম বাচ্চু, নাটোর পৌরসভার সাবেক মেয়র কাজী শাহ আলম, সাবেক মেয়র শেখ এমদাদুল হক আল মামুন, সাইফুল ইসলাম আফতাব, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম, সাবেক ছাত্রনেতা সানোয়ার হোসেন তুষার, জেলা ছাত্রদল সভাপতি কামরুল ইসলাম প্রমুখ।

এর আগে সকালে কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করেন নেতা কর্মীরা।

এদিকে বিএনপির সভা চলাকালীন সময়ে কার্যালয়ের সামনের সড়কে শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা করেন আওয়ামী লীগের স্থানীয় সাংসদ শফিকুল ইসলাম শিমুল।

এসময় যে কোনো সংঘাত এড়াতে বিএনপির কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়।